ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

বকেয়া বেতনের দাবিতে চট্টগ্রামে রিজেন্ট টেক্সটাইলের কর্মকর্তাদের অবস্থান

নিজস্ব প্রতিবেদক :: বকেয়া বেতন পরিশোধের দাবিতে চট্টগ্রামে রিজেন্ট টেক্সটাইলের ১২৪ কর্মকর্তা অবস্থান কর্মসূচি পালন করছেন। দাবি না মানা পর্যন্ত তাদের এই কর্মসূচি চলমান থাকবে বলে জানা গেছে। বুধবার (২৫ মে) সকাল ৮টা থেকে নগরীর লাভলেইনস্থ ওই কারখানার হেড অফিসের সামনে অবস্থান কর্মসূচি পালন করেন কর্মকর্তারা।]

হাবিব গ্রুপের রিজেন্ট টেক্সটাইল বিভাগের ডেপুটি পরিচালক আসাদুজ্জামান বলেন, আমাদের একটাই দাবি, ৯ মাস ধরে বেতন বাকি আছে সেটা পরিশোধ করলে আমরা চলে যাব। আজ দিবে, কাল দিবে বলে আমাদের ঘুরানো হচ্ছে। আমরা কিভাবে চলতেছি- মানবিক দিক থেকে দেখলেই বিষয়টি বুঝা যায়। তারা রমজানেও আমাদের বেতন দেয়নি। প্রতিষ্ঠানের পক্ষ থেকে সিএফও আসছিল, উনি আমাদের কথা শুনে চলে গেছেন। আমাদের কেউ ৯ মাস, আবার কেউ ১১ মাস ধরে বেতন পাচ্ছে না। দাবি না মানা পর্যন্ত আমাদের অবস্থান কর্মসূচি চলবে।

হাবিব গ্রুপের চিফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) অঞ্জন কুমার ভট্টাচার্য বলেন, অফিসার লেভেলে কিছু লে-অফ আছে। জানুয়ারি থেকে আমাদের ব্যবসা-বাণিজ্য বন্ধ। এজন্য বেতন বকেয়া রয়ে গেছে। যেকোন প্রতিষ্ঠানে এটা হতেই পারে। আমরা বিষয়টি মালিকপক্ষকে জানিয়েছি। উনারা কর্মকর্তাদের সঙ্গে বসে সুষ্ঠু সমাধান করবেন।

পাঠকের মতামত: